ব্রাজিল
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ২৭-০৪-২০২৪

কেউ গোল খায় কেউ গোল দেয়
ব্রাজিল খাইসে সাতটা
দিতে পারছে মাত্র একটা

কেউ জিতে যায় কেউ হেরে যায়
এত লজ্জাজনক কেউ কি হারে?
ব্রাজিলেরা অশ্বডিম্ব পারে

দুই প্লেয়ার ছিল কম
চলে গেছে সব দম
উঠে গেছে সব লোম
এরকম হারবে তারা হরদম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।